বোরহানউদ্দিনে মাদরাসার আড়ালে ছাত্রদের দিয়ে গরু চুরি! প্রধান শিক্ষকের ৫ বউসহ আটক-১০

0
1260

ভোলার বোরহানউদ্দিনে মাদরাসার আড়ালে ছাত্রদের দিয়ে করাতো গরু চুরি।গোপন সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে গরু চোর চক্রের প্রধান মাদরাসার মোহতামিমের ৫ স্ত্রী সহ ১০ সদস্যকে আটক করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ।এদের মধ্যে ৪ জন পুরুষ ও ৬ জন মহিলা।

বুধবার (১৯ জুলাই) দুপুরে ভোলা- চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বোরহানউদ্দিন পৌরসভার ৪ নং ওয়ার্ডের পঞ্চায়েত বাড়ি পূর্বপাশে মোহাম্মদিয়া মাদরাসায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এসময় ওই প্রতিষ্ঠান প্রধান নেছারউদ্দিন পালিয়ে গেলেও তার ৫ বউসহ ১০ জন আটক করেছে থানা পুলিশ। এসময় ৬টি গরু, মোটরসাইকেল, পানির পাম্প উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- গংগাপুর ইউনিয়নের সফিজলের ছেলে শাকিল, কুতুবা ইউনিয়েরন ইয়ামিনের ছেলে মহিউদ্দিন, ভোলার আলী নগর এলাকার আব্দুর রহমানের ছেলে রমজান, আলমগীরের ছেলে মাহাবুবুর রহমান। মহিলাদের মধ্যে রহিমা বেগম, বুশরা, ফাতেমা, জাকিয়া, ফাহিমা ও লিয়া।

উদ্ধারকৃত ৩টি গরুর মালিক দাবিদার পক্ষিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের আব্দুস সোহবান এর নাতি ইমরান হোসেন জানান, মঙ্গলবার (১৮ জুলাই) আনুমানিক রাত ৩ টা ৩০ মিনিটে আমার নানার ৩টি এবং একই এলাকার আব্দুল বারেক এর ৩টি গরু চুরি হয়। এরপর থেকে আমরা গরু খুঁজতে থাকি। গরুর পায়ের হাটার চিহ্ন ধরে আমরা খোঁজ করি। এক পর্যায়ে পৌরসভার ৪নং ওয়ার্ডের আহম্মাদিয়া মাদরাসায় আসি। এ সময় ঘরের একটি রুমের টিনের ছিদ্র দিয়ে দেখার চেষ্টা করি। তখন মহিলারা আমাদের দিকে তেড়ে আসে। এরপর আমরা পুলিশের শরণাপন্ন হই।

বোরহানউদ্দিন থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোহাম্মদ রাজিব জানান, গোপন সংবাদের ভিক্তিতে বুধবার দুপুরে (১৯ জুলাই) আমরা ওই স্থানে অভিযান চালিয়ে ৬টি গরু, মোটরসাইকেল, পাম্পমেশিন উদ্ধার করি। এ সময় ৪জন পুরুষ ও ৬ জন মহিলাকে আটক করা হয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ মনির হোসেন মিয়া জানান, মামলা প্রক্রিয়াধীন।

এদিকে রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল মো: জহুরুল ইসলাম হাওলাদার বলেন,ওসি বোরহানউদ্দিনে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here